Home

করোনা আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকেই লড়ছিলেন মাশরাফি। ক্রিকেটার সত্তার বাইরে নিজের জনপ্রতিনিধি পরিচয়ে নড়াইলকে করোনামুক্ত করার লড়াইয়ে নেমেছিলেন সাবেক অধিনায়ক। কিন্তু আজ একটি খবর চমকে দিয়েছে সবাইকে। করোনা আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। এর আগে তাঁর শাশুড়িও করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল পরীক্ষা শেষে আজ ফল এসেছে মাশরাফির।

মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি নিজেই পরীক্ষায় পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। গত তিন দিন ধরে জ্বর ও গায়ে ব্যথা ছিল মাশরাফির। এ ছাড়া আর কোনো উপসর্গ ছিল না। এখন জ্বর তেমন নেই। আপাতত আইসোলেশনে আছেন নড়াইল-২ আসনের সাংসদ। ঘরেই চিকিৎসা হচ্ছে তাঁর। ঢাকাতেই পরীক্ষা করা হয়েছে বাংলাদেশের ওয়ানডের সফলতম অধিনায়কের। গতকাল রাতে পরীক্ষা করার পর আজ ফল পেয়েছেন মাশরাফি। তাঁর বাসার বাকিরা এখনো সুস্থ আছেন। কারও মধ্যে এখনো করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি।

এর আগে গত ১৫ জুন মাশরাফির শাশুড়ি হোসনে আরা ও শ্যালিকা রিপার মেয়ে আগামীর করোনা পজিটিভ হওয়ার খবর এসেছিল। তাঁরাও বর্তমানে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দেশে করোনা ভাইরাস সংক্রমণের পর থেকে একজন ক্রিকেটার ও জনপ্রতিনিধি হিসেবে প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন মাশরাফি। নিজের আসন ও জেলায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েছেন। এর বাইরেও সব ক্রিকেটাররা মিলে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর লড়াইয়ে যুক্ত হয়েছিলেন। নিজের খেলোয়াড়ি জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠা ব্রেসলেটটিও নিলামে তুলেছিলেন। নিলাম থেকে প্রাপ্ত ৪২ লাখ টাকা গরিব ও দুস্থ মানুষদের সহায়তায় কাজে লাগানো হয়েছে।

মাশরাফি বিন মুর্তজা এখন পর্যন্ত ১৪ জন সাংসদ করোনা আক্রান্ত হয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close