HomeLatest News

যৌন খেলনা ও যৌন উদ্দীপক বড়িসহ তিনজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন হেলাল উদ্দিন (৪৯), আলতাফ মৃধা (২৩) ও ফাহিম (২২)। হেলাল বসুন্ধরা সিটিতে থাকা এশিয়ান স্কাইশপ আউটলেটের মালিক বলে পুলিশ জানিয়েছে।

এটিইউ কর্মকর্তারা বলছেন, একটি মাদক চক্রকে অনুসরণ করতে গিয়ে এদের সন্ধান পেয়ে গ্রেপ্তার করা হয়।

এটিইউর অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি চক্র মাদক বিক্রি করছে বলে খবর পাওয়ার পর তাদের একটি দল অভিযানে নামে।

রোববার ওয়েস্টিন হোটেলের পাশ থেকে ফাহিমকে (২২) একটি পলিথিনের ব্যাগসহ ধরার পর সেই ব্যাগে নিষিদ্ধ যৌন খেলনা ও যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায় বলে জানান তিনি।

ডিআইজি মনিরুজ্জামান বলেন, “পরে তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, আলতাফ মৃধার এসব মালামাল সে ক্রেতার কাছে পৌঁছে দেয়। পরে এটিইউর টিমটি এলাকায় অভিযান চালিয়ে আলতাফ মৃধাকে গ্রেপ্তার করে।

“এই আলতাফ মৃধার বাসা খেকেই পাওয়া যায় বিপুল পরিমাণ যৌন খেলনা, যৌন উত্তেজক ওষুধ। আলতাফ মৃধা তখন এশিয়ান স্কাই শপের বসুন্ধরা শপিং মল আউটলেটের মালিক হেলালের কথা জানায়।”

এরপর হেলালকে গ্রেপ্তার করে কলাবাগানে তার গুদামে অভিযান চালিয়ে নিষিদ্ধ যৌন খেলনা ও যৌন উত্তেজক ট্যাবলেট এই ধরনের আরও সামগ্রী উদ্ধার করা হয় বলে জানান ডিআইজি মনিরুজ্জামান।

তিনি বলেন, “এই চক্রের সাথে আরও অনেকেই জড়িত। ঢাকার বিভিন্ন জায়গায় তাদের গোডাউনে এ ধরনের মালামাল রয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।”

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সোমবার গুলশান থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close