HomeLocal News

রংপুরে ইয়াবা ট্যালেট দিয়ে মেট্রোপলিটন পুলিশ একজনকে জোরপূর্বক ফাঁসানোর অভিযোগ।

রংপুর নগরীতে ইয়াবা ট্যাবলেট দিয়ে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত এক কর্মকর্তাকে জোরপূর্বক ফাঁসানোর অভিযোগ উঠেছে।

এঘটনায় মেট্রোপলিটন পুলিশের অ্যাসিসট্যান্ট সাব ইন্সপেক্টর (এএসআই) সায়েমকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে রংপুর নগরীর চেকপোস্ট এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ওই অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।


চেকপোস্ট এলাকার স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ফিরোজ খান রাজু তার অফিসের পাশের একটি চায়ের দোকানে চা খেতে যান। এ সময় সিগারেটের প্যাকেটে ইয়াবা ট্যাবেলেট দিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করে এবং হাতে হাতকড়া দিয়ে টেনে হিচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে এএসআই সায়েম। ওই ব্যাক্তির সহকর্মীরাসহ এলাকাবাসী এতে বাঁধা দেয়। পরে বিক্ষুদ্ধ জনতা ওই পুলিশ কর্মকর্তাকে অবরুদ্ধ করে রাখে।


খবর পেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। তারা ওই এএসআই’র ব্যাপারে আনা অভিযোগ ও ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিয়ে যান ।
এব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার বলেন, আমরা আনীত অভিযোগসহ পুরো ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্ত শেষে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close